শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

গ্রেফতার আতঙ্কে বরিশালের বিএনপি নেতাদের আত্মগোপন

dynamic-sidebar

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় এবং একইদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর উপলক্ষে জেলা বিএনপির নেতা-কর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে অনেক বিএনপি নেতাকর্মী গ্রেফতারের ভয়ে আত্মগোপনে রয়েছেন, আবার কেউবা রাজধানীতে অবস্থান নিয়েছেন।

এদিকে হিজলা ও বাকেরগঞ্জ উপজেলায় বিএনপি এবং অঙ্গ সংগঠনের ১৬ নেতা-কর্মী এবং গৌরনদীতে দুই জামায়াত সমর্থককে ইতোমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তবে পুলিশ বলছে, তারা ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করছেন।

বরিশাল মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল জানান, রায় নিয়ে বরিশাল ছাড়াও সারাদেশে বিএনপির নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। রায়ের দিন নেত্রীর সঙ্গে তিনি কোর্টে থাকার জন্য ঢাকায় গেছেন। আর জেলা ও মহানগরের শীর্ষস্থানীয় নেতারাও রাজধানীতে অবস্থান করছেন বলেও তিনি জানান।

বরিশাল মহানগর বিএনপি’র উপদেষ্টা মো. নূরুল আলম ফরিদ জানান, একইদিনে খালেদা জিয়ার রায় এবং বরিশালে প্রধানমন্ত্রীর আগমকে কেন্দ্র করে বরিশালের বিএনপির নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ। যার কারণে অনেক নেতাকর্মী তাদের বাসা-বাড়িতে ঘুমাতে পারেন না আর শীর্ষস্থানীয় নেতারা রাজধানীতে অবস্থান নিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net